বৃহঃস্পতিবার ১৩ই অক্টোবর ২০১৬ রাত ০৮:৪১:৩৬

নিউইয়র্কে বাংলাদেশের বিচারপতির সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

রবাস ডেস্ক, ব্রেকিংনিউজ.কম.বিডি

নিউইয়র্কে বাংলাদেশের বিচারপতির সঙ্গে প্রবাসীদের মতবিনিময়

ঢাকা: যুক্তরাষ্ট্র সফররত বাংলাদেশের তিন বিচারপতি এবং ঢাকার মূখ্য মহানগর হাকিমের সম্মানে নৈশভোজ ও প্রবাসীদের মতবিনিময় অনুষ্ঠিত হয়েছে নিউইয়র্কে।

বাংলাদেশ থেকে আগত বিচারপতি মোস্তফা জামান ইসলাম, বিচারপতি এম আর হাসান, বিচারপতি জে বি এম হাসান এবং ঢাকার মূখ্য মহানগর হাকিম শেখ হাফিজুর রহমানের সম্মানে স্থানীয় সময় ১১ই অক্টোবর মঙ্গলবার রাতে ব্রঙ্কসের ওয়াইসিস রেস্টুরেন্টে এ অনুষ্ঠানের আয়োজন করেন কমিউনিটি লিডার স্থানীয় কমিউনিটি বোর্ডের ফাস্ট ভাইস চেয়ারম্যান আইনজীবী মোহাম্মদ এন মজুমদার মাস্টার অব ল এবং কমিউনিটি এক্টিভিস্ট সাখাওয়াত আলী।

মতবিনিময়কালে প্রবাসীদের পক্ষ থেকে বাংলাদেশের টট ল সংস্কারের দাবি জানান হয়।

বাংলাদেশ-আমেরিকান কমিউনিটি কাউন্সিলের প্রেসিডেন্ট আইনজীবী মোহাম্মদ এন মজুমদারের সভাপতিত্বে এবং বাংলাদেশের এ্যাসিসট্যান্ট অ্যাটর্নী জেনারেল আব্দুর রকিব মন্টুর পরিচালনায় অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য রাখেন বিচারপতি এম আর হাসান, বিশিষ্ট রাজনীতিক আব্দুর রহিম বাদশা, এটর্নী মঈন চৌধুরী, কমিউনিটি এক্টিভিস্ট সিরাজ উদ্দিন আহমেদ সোহাগ, সাখাওয়াত আলী, ডা. শাহানারা আলী, কমিউনিটি এক্টিভিস্ট আবদুল গাফফার চৌধুরী খসরু, হারুন আলী, কাজী ওয়াহিদুজ্জামান স্বপন প্রমুখ।

অনুষ্ঠানে অন্যদের মধ্যে কমিউনিটি এক্টিভিস্ট মঞ্জুর চৌধুরী জগলুল, রাজনীতিক মো: সফিক উদ্দিন, জাহানারা লক্ষী সহ কমিউনিটির বিশিষ্ট ব্যক্তিরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে এন মজুমদার বাংলাদেশে ল রিফর্ম বিশেষ করে টট ল রিফর্মের জন্য বিচারপতিদের দৃষ্টি আকর্ষন করেন। এসময় বিচারপতিগণ দেশে গিয়ে বিষয়টি যথাযথ কর্তৃপক্ষের মাধ্যমে প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন বলে আশ্বাস প্রদান করেন। তারা অনুষ্ঠান আয়োজকদেরও ধন্যবাদ জানান।

ব্রেকিংনিউজ.কম.বিডি/ এমএইচ

আপডেট: বৃহঃস্পতিবার ১৩ই অক্টোবর ২০১৬ রাত ০৮:৪১:৩৬